All Choti List বউয়ের সেক্সি শেভড ভোদা

Sex Videos, new bangla choti 2015, choti golpo in Bangla, All Choti List,চুদা চুদি গল্প,নিউ বাংলা চটি গল্প, কলিকাতার গল্প, কলিকাতার চটি

১৯৯৯ কাজের সুত্রে ঢাকা বদলি হয়ে আশি ।Bangla Choti বাংলা চটি আমি আর আমর মিসেস রনিতা । নতুন জায়গা তার উপর ভালো একটা বাসা ও খুজে পাচ্ছিলাম না । আহসান নামের আমার এক কলিগের বাসাতেই তাই শেষমেষ ঠাই যুটলো । আহসানের স্ত্রী সুমির সাথে প্রথম দিনেই রনিতার ভাব জমে ওঠে । আমি চেষ্টা করছিলাম অন্য কোথায় বাসা খোজার কিন্তু চাকরির চাপে হয়ে উঠছিল না । সেই সকাল ৮টায় বেরিয়ে যেতাম ফিরতে ফিরতে রাত হয়ে যেত । তবে নতুন পরিবেশে মাস খানিক পর ভালোই খাপ খাইয়ে নিলাম । আহসানের বাসাতেই পেয়িং গেস্ট হিসাবে থাকছিলাম । কাজের জন্য সারাদিন বাসার বাইরেই থাকতাম । তবে আমাদের sex লাইফ টা মন্দ ছিল না , সপ্তাহে ৩-৪ বার হত । কিন্তু সুমি ভাবি হঠাত্* তার বাপের বাড়ি চলে যাওয়ার পর সব বদলে গেল । আমি সঠিক জানতাম না কেন ভাবি চলে যান । তবে আহসান কে অনেক বার বুঝালাম যে ঝগড়া সব পরিবারেই হয় তাই বলে তুই ভাবি কে যেতে দিবি ? কিন্তু ও ব্যাপার টা মাথায় ই নিত না এরিয়ে যেত .

এক সপ্তাহ পর আহসান বেশ কিছু দিনের জন্য ছুটি নেয় । আমি জানতে চাইলে বলেছিল শরীর টা ভাল নেই । রনিতা আহসান কে দাদা বলেই ডাকতো । রনিতার মুখ থেকেই জানতে পারলাম ভাবির বাচ্চা না হওয়াতেই সব সমস্যা শুরু হয়েছে ।অফিস থেকে ফিরেই দরজা নক করছিলাম । আজ ফিরতে সত্যি দেরি হয়ে গেছে । অনেকক্ষন দরজা নক করার পর খুলে দিল রনিতা । একটু অগোছালো লাগছিল তাকে । চুল গুলো এলোমেলো কাপড় টাও একদিকে উঠানো । কিছু বলার আগেই বললো সরি ঘুমিয়ে গিয়েছিলাম বুঝতে পারি নি । আমিও তাই ব্যাপারটা আমলে নিলাম না । টেবিলে খাবার আছে তুমি খেয়ে নিও আমার খুব ঘুম পেয়েছে । আহসান কোথায়? দাদা তো অনেক আগেই ঘুমি গেছেন । উনাকে আমাদের এখানেই খেতে বলেছি । আমি বললাম হুম ভাল করেছো । পারলে একটু বুঝিয়ে বলো যাতে ভাবি কে ফিরিয়ে আনে ।তোমাকে তো আহসান বোনের মত ভাবে । আমার বউ মুচকি হেসে ঠিক আছে বলে শুতে গেল । আমিও ডিনার সেরে শুয়ে পরলাম ।
পরদিন আজ রবিবার chodachudir অফিস নেই ।
ঘুম থেকে উঠেই দেখি রনিতার কাপড় কোমর পর্যন্ত উঠে আছে ।সাত সকালে বউয়ের যোনী দেখেই বাড়াটা মোচড় দিয়ে উঠল । অনেকদিন রনিতাকে আদর করি না ।ভাবলাম আজ বউ ঘুমের ভিতরেই আদর করবো । যেই ভাবা সেই কাজ । ব্লাউসটার হুক খুলো দিয়ে দুধ গুলো মুঠো করে টিপতে থাকলাম । একটু অবাক লাগল রনিতা সব সময় ব্রা পড়ে কিন্তু আজ কোন ব্রা নেই । ভাবলাম হয়ত গরমের কারনেই পরে নি । বাম দুধের বোটা মুখে পুরো চুষতে থাকলাম । বউ আমার জেগে গেছে । কি করছ উমম এই সাত সকালে মনে রং লেগেছে ? আমি কিছু না বলে জোরে জোরে চুষতে থাকলাম আর ডান দুধটা ময়দা মাখার মত মাথতে থাকলাম ।
ইসস্ আস্তে টিপো লাগছে তো উমম উফফ । bou ar dud আমি দুধ ছেড়ে উপরে উঠে এলাম । রনিতার ঠোটে ঠোট রেখে পাগলের মত চুমু দিতে থাকলাম । চুষতে থাকলাম নিচের ঠোট টা ।রনিতা উমম ইমম এমন শব্দ করছিলো । ঠোট ছেড়ে নিচে এসে বললাম শাড়িটা কি খুলবে জান ? একটু মিস্টি হেসে বলল কোমর পর্যন্ত তো উঠানোই আছে । চলবেনা ? আমি আর কিছু না বলে রনিতার যোনি খামচে ধরলাম । উফফ ! কেঁপে উঠল রনিতা । যোনি ফাক করে মুখ রাখলাম । উমম গোঙিয়ে উঠল রনিতা । পাগলের মত চুষতে থাকলাম আমার বউয়ের সেক্সি শেভড ভোদা টা । আ আ আ আ আ ইস উফ আ বলে গোঙাতে থাকল রনিতা ।
মিনিট পাচেকের মত চুষতেই কোমর উচু করে জল খসিয়ে দিল রনিতা । এবার আর দেরি করলাম না পরনের লুঙিটা খুলে উপরে উঠে গেলাম ।এক হাতে বাড়াটা ধরে যোনির মুখে সেট করলাম । তারপর আস্তে একটা ঠাপ । আহ করে উঠল রনিতা । মুন্ডিটা ধুকে গেছে । এবার জোরেই একটা রামথাপ দিলাম । বউ আমার কেঁপে উঠে জরিয়ে ধরল আমাকে । কোমর টেনে টেনে বাড়া ডুকাতে আর বের করতে লাগলাম । ইহস আহ আরও জোরে দাও জান ।রনিতার কথায় আরও জোরে জোরে ঠাপাতে থাকলাম । মিনিট দশেক থাপের পর রনিতা জল খসালো আবার । আমিও খুব বেশি ধরে রাখতে পারলাম না কয়েকটা রাম গাদন দিয়ে ঢেলে দিলাম কামরস রনিতার যোনিতে । কিছুক্ষন শুয়ে থাকার পর রনিতা কে নিয়ে এক সাথে গোসলে গেলাম ।
Sex Videos, new bangla choti 2015, choti golpo in Bangla, All Choti List,চুদা চুদি গল্প,নিউ বাংলা চটি গল্প, কলিকাতার গল্প, কলিকাতার চটি

Related posts

Leave a Comment